Dr. Neem on Daraz
Victory Day

ঢাবি ছাত্রলীগের বিরুদ্ধে বাঙলা কলেজে বিক্ষোভ


আগামী নিউজ | বাঙলা কলেজ প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৩:৪৫ পিএম
ঢাবি ছাত্রলীগের বিরুদ্ধে বাঙলা কলেজে বিক্ষোভ

ফাইল ছবি

ঢাকাঃ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে রাজধানীর সরকারি বাঙলা কলেজ ছাত্রলীগ। বুধবার (১৩ সেপ্টেম্বর)  বাঙলা কলেজ গেট সংলগ্ন প্রিন্সিপাল আবুল কাসেম সড়কে এই বিক্ষোভ মিছিল হয়। 

এসময় বাঙলা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা 'ঢাবি ছাত্রলীগের প্রহসন, মানি না মানব না', 'সাদ্দাম ইনান পরিষদ, সবার সেরা পরিষদ' সহ বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

বিক্ষোভ মিছিল শেষে নেতাকর্মীরা কলেজের গেটে একটি সমাবেশে বক্তৃতা করেন। বক্তব্যে বাঙলা কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তোফাজ্জল হোসেন পলাশ বলেন,'ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এই বক্তব্য অবিবেচকের মতো। তারা কি বুঝে এসব বক্তব্য দিলে সেটা তারাই ভালো বলতে পারবে। বাঙলা কলেজ ছাত্রলীগ বাংলাদেশ ছাত্রলীগের একটি সুপার ইউনিট। আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের আন্ডারে ছিলাম, কেন্দ্রের আন্ডারেই থাকব। আমরা তাদের এই ধরনের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাঙলা কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মানিক চৌধুরী, রুবেল হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক এইচ এম সাদ্দাম হোসেন, মাহবুবুল আলম রাজু, সাবেক বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক হাফিজ হাওলাদার, সাবেক উপ অ্যাপায়ন বিষয়ক সম্পাদক সোহাগ খান, সাবেক উপ-আইন বিষয়ক সম্পাদক হামিদুল্লাহ জিহাদ, সাবেক সাংস্কৃতিক সম্পাদক কাজী লাবু, সাবেক উপ মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নাহিদ হাসানসহ বাঙলা কলেজ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে