কমিউনিটি ব্যাংকের মোবাইল অ্যাপ্লিকেশন ‘কমিউনিটিক্যাশ’-এর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক মার্চ ৮, ২০২০, ০৯:৩২ এএম

ঢাকা : ব্যাংকিং সেবায় সহজ ও গতিশীলতা আনতে এবং গ্রাহকদের হাতের মুঠোয় আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দিতে কমিউনিটি ব্যাংক চালু করলো ‘কমিউনিটিক্যাশ’ মোবাইল অ্যাপ্লিকেশন। গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে কমিউনিটি ক্যাশ অ্যাপটি ডাউনলোড করা যাবে।

ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার), ইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ এবং চেয়ারম্যান, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড সম্প্রতি কমিউনিটি ক্যাশের উদ্বোধন করেন।

শনিবার (০৭ মার্চ )কমিউনিট ব্যাংক বাংলাদেশ লিমিটেড তাদের অফিসিয়াল ফেইসবুক পেইজে এক পোস্টের মাধ্যমে এই তথ্য জানায়।

‘কমিউনিটিক্যাশ’ অ্যাপের মাধ্যমে ব্যালেন্স চেক, ফান্ড ট্রান্সফার, ব্যাংকিং রিকোয়েস্ট, কার্ড পেমেন্ট, ইউটিলিটি পেমেন্ট, টিউশনফি পেমেন্ট, ইকমার্স, মোবাইল ফোন রিচার্জসহ বিভিন্ন প্রকার সেবা গ্রহন করা যাচ্ছে।

অনুষ্ঠানে ড. বেনজীর আহমেদ বিপিএম (বার), ডিজি, র‌্যাব, ড. মোঃ মইনুর রহমান চৌধুরী বিপিএম (বার), অতিরিক্ত আইজি (প্রশাসন ও অপারেশন্স), বাংলাদেশ পুলিশ, মোঃ মহসিন হোসেন এনডিসি, অতিরিক্ত আইজি (রেলওয়ে পুলিশ), বাংলাদেশ পুলিশ, চৌধুরী আবদুল্লাহ আলমামুন, পিপিএম, অতিরিক্ত আইজি, বাংলাদেশ পুলিশ, আবু হাসান মুহাম্মদ তারিক বিপিএম, ডিআইজি (ফাইন্যান্স), বাংলাদেশ পুলিশ, হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, মসিউর রহমান চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/সুমন/মিজান