খোকসায় ইয়াবা নিয়ে চেয়ারম্যান পুত্রসহ আটক-৫

কুষ্টিয়া প্রতিনিধি জানুয়ারি ১১, ২০২২, ০৩:৪৫ পিএম
ছবিঃ আগামীনিউজ

কুষ্টিয়াঃ গতকাল সোমবার সন্ধ্যায় জেলার খোকসা শোমসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদর উদ্দিন খানের পুত্র ইমরান খানকে (২৮) পঁচিশ পিচ ইয়াবাসহ ৫ সঙ্গীসহ গ্রেফতার করেছে খোকসা থানা পুলিশ।

আটকতৃ অন্যরা হলোঃ সুমন কাজী (১৮) পিতা: বলাই কাজী, জলিল (১৮) পিতা শাহাবুদ্দিন, শাবু শেখ (৩৩) পিতা : করিম শেখ, আরজু মন্ডল (১৯) পিতা : ফারুক মন্ডল। 

গতকাল সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমানের নির্দেশনায় খোকসা থানার উপ-পরিদর্শক নাজমুল হোসাইন ও উপ-পরিদর্শক রাশেদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার শমসপুর ইউপি চেয়ারম্যান বদর উদ্দিন খানের পুকুর পাড়ে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে।অভিযানের সময় একজন আসামী পালিয়ে যেতে সক্ষম হয়।

এসময় আসামীদের কাছ থেকে ২৫ পিচ ইয়াবা, কিছু তামাক, গাঁজা খাওয়া ও কাঁটার সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। পুলিশ বলছে দীর্ঘদিন ধরে এই চক্রটি মাদক সেবন ও মাদকের ব্যাবসাও চালিয়ে আসছিল।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় শমসপুর ইউপি চেয়ারম্যানের পুকুর পাড় থেকে মাদক সেবন অবস্থায় আসামীদের গ্রেফতার করা হয়। আজ মঙ্গলবার আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়।

আগামীনিউজ/নাসির