ফুলবাড়ীতে নবনির্বাচিত চেয়ারম্যান-সদস্যদের শুভাগমনে দোয়া ও মিলাদ মাহফিল

কুড়িগ্রাম প্রতিনিধি জানুয়ারি ২, ২০২২, ০৪:১০ পিএম

কুড়িগ্রামঃ জেলার ফুলবাড়ী উপজেলার ১ নং নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শুভাগমনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া শেষে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ হাছেন আলী এবং সকল ইউপি সদস্য গন আনুষ্ঠানিক ভাবে ইউনিয়ন পরিষদে আসন গ্রহণ করেছেন। 

রবিবার (২ জানুয়ারি ২০২২) সকাল দশটায় ইউনিয়ন পরিষদ চত্বরে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শুভাগমন উপলক্ষে ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক আতাউর রহমান রতন এর সঞ্চালনায় দোয়া ও  মিলাদ মাহফিল পরিচালনা করেন নাওডাঙ্গা ডিএস দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ ওমর আলী।

দোয়া শেষে ইউনিয়ন পরিষদ, গ্রাম পুলিশ, ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্র, রাজনৈতিক ও সামাজিক সংগঠন সহ বিভিন্ন মহলের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান। সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়ের পর নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগন আনুষ্ঠানিক ভাবে ইউনিয়ন পরিষদে আসন গ্রহণ করেন এবং প্রথম মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। 

দোয়া ও মোনাজাত শেষে ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ হাছেন আলী তার ইউনিয়নের জনসাধারণের উদ্দেশ্যে কৃতজ্ঞতা প্রকাশ করে ইউনিয়নের সকল কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করতে সকলের সহযোগিতা কামনা করেন। 

এছাড়াও নবনির্বাচিত ইউপি সদস্য সহিদুল ইসলাম, আব্দুল আলীম, আয়াজ উদ্দিন, রাশেদুল ইসলাম, মজিবর রহমান বাবু, সংরক্ষিত নারী সদস্য ফেরদৌসি বেগম সহ অন্যান্য সকল সদস্যবৃন্দ শুভেচ্ছা বক্তব্য রাখেন। 

এসময় প্রাক্তন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গফুর আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন, নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের সচিব শফিকুল ইসলাম, সহকারী সচিব ইয়াছিন আলী, আওয়ামী লীগ নেতা ডাঃ ইয়াকুব আলী, রুহুল আমিন, মফিজুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা মানিক মিয়া বাবু, হারুন অর রশিদ শাকিল, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন। 

আগামীনিউজ/বুরহান