বান্দরবানে টিকাদান কার্যক্রম উদ্বোধনে পার্বত্য মন্ত্রী

বান্দরবার প্রতিনিধি আগস্ট ৭, ২০২১, ০৫:১২ পিএম
ছবিঃ আগামী নিউজ

বান্দরবানঃ বৈশ্বিক মহামারি সংক্রমন রোগ নিয়ন্ত্রনে একযোগে শুরু হওয়া সারা দেশের ন্যায় বান্দরবানে পৌরসভা ও ইউনিয়ন ভিত্তিক করোনা টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

আজ (৭ আগস্ট) সকালে বান্দরবান পৌরসভার ১নং ওর্য়াড বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ লুৎফুর রহমান,সিভিল সার্জন ডাঃ অংসুইপ্রু মারমা, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিনসহ বিভিন্ন সরকারী-বেসরকারি সংস্থার স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ড এবং ৩৩টি ইউনিয়নে বিনামূল্যে এই টিকা প্রদান করা হবে এবং একদিনে বান্দরবানের প্রায় ২১ হাজার জনসাধারণকে এই টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। সর্বনি¤œ ২৫ বছর পর্যন্ত এই টিকা গ্রহণ কার্যক্রমের আওতায় আনা হয়।

বান্দরবান সদর উপজেলার ইউনিয়ন ভিত্তিক টিকাদানে ৭টি ইউনিয়নের জনপ্রতিনিধি ইউ.পি. চেয়ারম্যানরা জানান, প্রত্যেক ইউনিয়নে আজ ৬০০টি টিকা প্রদানের বরাদ্দ রয়েছে।