অনিয়মের অভিযোগে বিবিচিনির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন বর্জন

বরগুনা প্রতিনিধি জুন ২১, ২০২১, ০১:০৫ পিএম
ছবিঃ আগামী নিউজ

বরগুনাঃ জেলার বেতাগীতে বিবিচিনি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আনিচুর  রহমান  নির্বাচনে ব্যাপক অনিয়মের  অভিযোগ এনে নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছেন। সকাল ১১ টার দিকে তিনি উপজেলা সদরে বিষখালী পত্রিকা কার্যালয় সাংবাদিকদের উপস্থিতে আনুষ্ঠানিকভাবে এ ঘোষনা দেন।

এ সময় তিনি অভিযোগ করেন, তার প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী নওয়াব হোসেন নয়নের লোকজন নির্বাচনের আগ থেকে প্রচার-প্রচারনায় বাঁধা, নির্বাচনের দিন রবিবার আগের রাতে পুটিয়াখালীতে যাওয়ার পথে লাঠি, সোটা নিয়ে তাঁর উপর হামলা করে।

আজ ভোটের দিন সকাল পৌনে আটটায় বিবিচিনি গ্রামের বাসিন্দা আ: বারেক হাওলাদারের ছেলে তাঁর মার্কা চশমা প্রতীকের এজেন্ট  আ”  জলিলকে বিবিচিনি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশ কালে তাকে ধরে নিয়ে যায়।

এছাড়াও বিভিন্ন কেন্দ্রে তাঁর কর্মীদের উপর হামলা, মারধর, এজেন্টদের বের করে দেয়। এমনকি তাঁর পক্ষে কেউ ভোট দিতে গেলে প্রকাশ্যে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে নৌকা প্রতীকে ছিল মারে।

এ সব অনিয়মের  অভিযোগের বিষয় বেতাগী উপজেলা নির্বাহী অফিসার মো: সুহৃদ সালেহীন ও উপজেলা  নির্বাচন  অফিসার কাজী শহীদুল ইসলামের নিকট অভিযোগ করেন।

এ সময় তার কর্মী মো: বশির এবং তাঁর ছেলে গড়িয়াবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের এজেন্ট মো: আরাফত রহমান উপস্থিত ছিলেন।