রূপগঞ্জে কাভার্ডভ্যান চাপায় দুই বন্ধুর মৃত্যু

নজরুল ইসলাম লিখন, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি এপ্রিল ২৬, ২০২১, ০৪:২২ পিএম
ফাইল ছবি

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জে ঘাতক কাভার্ডভ্যানের হঠাৎ খুলে যাওয়া দরজার ধাক্কায় মোটরবাইক আরোহী সেবায়েত উল্লাহ সালমান (৩০) ও রকি মিয়া (২৯) নামের দুই বন্ধুর মৃত্যু হয়েছে। 

রবিবার (২৫ এপ্রিল)  রাতে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সেফায়েত উল্লাহ সালমান কুমিল্লা জেলার বাহুরা এলাকার রবিউল হোসেনের ছেলে ও রকি মিয়া রূপগঞ্জ উপজেলার ভুলতা পাচাইখা এলাকার মৃত সিদ্দিক মিয়ার ছেলে। 

কাঁচপুর হাইওয়ে থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) রানু মিয়া জানান, ইফতারের আয়োজনে যুক্ত হবার জন্য নিহত সেফায়েত উল্লাহ সালমান ও রকি মিয়া কাচপুর এলাকায় গিয়েছিলেন বাইকে স্থানীয় এক অফিসে। 

ইফতার শেষে বাড়ি ফেরার পথে সন্ধ্যায় তারাবো পৌরসভার রূপসী ঢাকা-সিলেট মহাসড়কে অসতর্কতাবশত (ঢাকা মেট্রো ট ১৮-৯১৩২) কাভার্ডভ্যানের দরজা খুলে যায় সামনাসামনি হওয়াতে নিয়ন্ত্রণ হারিয়ে দরজার সাথে ধাক্কা লাগে এতে ঘটনাস্থলেই সেফায়েত উল্লাহ সালমান নামের এক মোটর বাইক আরোহীর মৃত্যু হয়। 

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রকি মিয়াকে প্রথমে ইউএস বাংলা হাসপাতালে নেয়া হলে সেখান থেকে তাকে পগু হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘাতক কাভার্ডভ্যান ও চালক মিজানুর রহমানকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। সেফায়েত উল্লাহ সালমানের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। 

আগামীনিউজ/নাহিদ