কলাপাড়ায় অসুস্থ আক্কাসকে সাহায্য করলো উপজেলা প্রশাসন

কলাপাড়া প্রতিনিধি এপ্রিল ২২, ২০২১, ০৮:১৯ পিএম

পটুয়াখালীঃ প্রশাসন মেরুদন্ডের হাঁড় ভাঙ্গা আক্কাসের চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছেন। এ সময় উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হক তার চিকিৎসায় নগদ দশ হাজার টাকা প্রদান করেন।

বৃহস্পতিবার উপজেলা পরিষদের সামনে শিক্ষক, সাংবাদিক মোয়াজ্জেম হোসেনের হাতে এ অর্থ তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.হুমায়ুন কবির, উপজেলা ঘুর্ণিঝড় প্রস্তুতি কর্মকর্তা আসাদুজ্জামান খাঁন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইলিয়াস খান রানা প্রমুখ।

স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক গাজী মো. জামাল আক্কাসের বাড়িতে গিয়ে টাকা পৌঁছে দেন। তিনি জানান, ছেলেটির আহাজারি দেখে চোখের পানি ধরে রাখা যায়না। তিনি আরও বলেন, ব্যংক একাউন্ট এবং মোবাইলে বিকাশ করে দিয়েছি। সকলের কাছে অনুরোধ ছেলেটিকে যথাসম্ভব সাহায্য করবেন।

মাসের পর মাস হাসপাতালে থেকে সহায়-সম্বল যা ছিল সব হারিয়ে এখন নি:স্ব প্রায় আক্কাসের পরিবার। অসুস্থ আক্কাস আলী খন্দকার বলেন, আমার খুব বাঁচাতে ইচ্ছে করছে। ডা.বলেছেন পুনরায় স্পিন অপারেশন করতে পারলে আবার আমি হাঁটতে পারব।

কলাপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা আবু হাসানাত মো: শহিদুল হক বলেন, আক্কাসের অসুস্থতার কথা শুনেছি। তার চিকিৎসায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা দিয়েছি। তিনি মানবিক কারণে আক্কাসের পাশে থাকার জন্য সমাজের বিত্তবানদের অনুরোধ করেন।

আগামীনিউজ/জনী