ঠাকুরগাঁওয়ে সরকারি বিধি অমান্য করায় ৫ জনের অর্থদন্ড

শামসুল আলম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি এপ্রিল ১৬, ২০২১, ০৭:৫৪ পিএম
ছবিঃ আগামী নিউজ

ঠাকুরগাঁওঃ কোভিড ১৯ নিয়ন্ত্রণে লক ডাউনের ৩য় দিন আজ শুক্রবার(১৫ এপ্রিল)  ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বড়খোচাবাড়ি হাট, বেগুনবাড়ি ইউনিয়নের রাজাপুকুর হাট, ঝাপড়তলী, দানারহাট ও ছোট খোচাবাড়ী এলাকায় সরকারি নির্দেশনা মেনে চলার বিষয়ে মনিটরিং করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

এসময় তিনি উদ্দেশ্যহীন বাড়ি থেকে বের হওয়া, নিত্য প্রয়োজনীয় দ্রব্য বাদে অন্যান্য দোকান খোলা ও মাস্ক ছাড়া বের হওয়ার বিষয় মনিটরিং করেন।

তাছাড়া সরকারি নির্দেশনা অমান্য করে উদ্দেশ্যহীন বের হওয়ায় ১ জনকে, দোকান খোলা রাখায় ১ জন, এবং মাস্ক না পড়ায় ৩ জনকে সহ মোট ৫ জনকে অর্থদন প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার।

তিনি প্রয়োজন ব্যতীত বের না হওয়ার ক্ষেত্রে উদ্বুদ্ধ করেন।তাছাড়া পৌরসভায় জেলা মডেল মসজিদ নির্মাণ কাজ বন্ধ করার হুমকি দিয়ে চাঁদা দাবি কালে শ্রমিকগণ আশ্রমপাড়া নিবাসী মৃত সাইদুল ইসলামের ছেলে মোঃ মইদুল ইসলাম(৩১)কে আটক করে জানালে সদর থানার পুলিশ ফোর্স সহ সেখানে  উপস্থিত হয়ে ঘটনা উদঘাটিত করে তাকে সরকারি কাজে বাধা প্রদান করায় ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার।

জনস্বার্থে এ ধরনের মনিটরিং অব্যাহত থাকবে বলে অভিযান বলে জানান উপজেলা নির্বাহী অফিসার।

আগামীনিউজ/এএস