মিরপুরে ১০ মুক্তিযোদ্ধার সনদ বাতিল

হুমায়ুন কবির,  কুষ্টিয়া জেলা প্রতিনিধি মার্চ ২৫, ২০২১, ০২:৪৯ পিএম
সংগৃহীত

কুষ্টিয়া:  জেলার ১০ মুক্তিযোদ্ধার ভুয়া সনদ বাতিল করা হয়েছে। বেসামরিক এই গেজেট বাতিল করে আরেকটি গেজেট জারি করা হয়েছে।

৭০তম জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের সভার আলোচ্যসূচির সিদ্ধান্ত অনুযায়ী  কুষ্টিয়ার দশ জন মুক্তিযোদ্ধার ভুয়া সনদ বাতিল করা হয়েছে। পূর্বের বেসামরিক গেজেট বাতিল করে আরেকটি নতুন গেজেট জারি করা হয়েছে জামুকার ৭০তম সভার আলোচ্যসূচির সিদ্ধান্ত অনুযায়ী। কুষ্টিয়া জেলার যে দশজন মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে তারা সবাই কুষ্টিয়ার  মিরপুর উপজেলার বাসিন্দা ।

কুষ্টিয়ার বাতিলকৃত দশ জন সনদ ধারী মুক্তিযোদ্ধারা হলেন কুষ্টিয়া মিরপুর উপজেলার পুটিমারি (কুর্শা) এলাকার আইন উদ্দিন বিশ্বাসের ছেলে মোঃ রবিউল ইসলাম, মিরপুর উপজেলার নওদা শামুখিয়া (তালবাড়িয়া) এলাকার মৃত রাহাত মন্ডলের ছেলে মোঃ আতিয়ার রহমান, মিরপুর উপজেলার কুরিপোল এলাকার মৃত শামসুজ্জোহা বিশ্বাসের ছেলে মোঃ শহিদুল আলম, মিরপুর উপজেলার নওদা শামুখিয়া (তালবাড়িয়া) এলাকার মৃত আজ এক প্রামানিক এর ছেলে মোঃ আলাউদ্দিন প্রামানিক, মিরপুর উপজেলার নওদা শামুখিয়া (তালবাড়িয়া) এলাকার মৃত মুনসের আলী প্রামানিক এর ছেলে মোঃ আনসার আলী, মিরপুর উপজেলার নওদা খাদিমপুর (বহলবাড়িয়া) এলাকার মৃত বাছেদ আলী প্রামানিক এর ছেলে মোঃ মহসিন আলী, মিরপুর উপজলোর তাতিবন্দ (বারুইপাড়া) এলাকার মৃত অজরে মন্ডল এর ছেলে মোঃ রবিউল হাসান, মিরপুর উপজলোর গোবিন্দপুর (তালবাড়িয়া) মৃত আনসার আলী এর ছেলে মোঃ ইয়ার উদ্দিন, মিরপুর উপজলোর তেঘরিয়া (পাড়াদহ) এলাকার মৃত হারেজ আলী শেখ এর ছেলে মোঃ ফজলুল হক এবং উপজলোর তেঘরিয়া (পাড়াদহ) এলাকার মৃত আমির আলী মন্ডলের ছেলে মোঃ আব্দুল মজিদ ।

আগামীনিউজ/মালেক