মসিক মেয়রের দুটি উন্নয়ন কাজের উদ্বোধন

আনোয়ার সাদত জাহাঙ্গীর, ময়মনসিংহ প্রতিনিধি মার্চ ১৩, ২০২১, ০৯:৪৪ পিএম
ছবি: আগামী নিউজ

ময়মনসিংহঃ  সিটি কর্পোরেশনের ২৮ ও ৪-৫ নং ওয়ার্ডের দুটি উন্নয়ন কাজ উদ্বোধনকালে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, টেকসই উন্নয়নের জন্য কাজের মানকে সুনিশ্চিত করতে হবে। এই সড়ক আপনাদের। এই সড়কের কাজ আপনারাও দেখভাল করবেন। আবার একই সাথে সড়ক নির্মাণের সময় ও নির্মাণের পরে সড়কটি যেন ভালো থাকে সেজন্যও আপনাদের দায়িত্বশীল আচরণ করতে হবে।

তিনি শনিবার (১৩ মার্চ)  দুপুরে উন্নয়নমূলক কাজের অংশ হিসেবে এ দুটি সড়কের কাজের উদ্বোধন করেন। এ সময় তিনি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগকে কাজের যথাযথ তদারকির নির্দেশ দেন। 

উদ্বোধনকালে প্যানেল মেয়র ০২ ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো: মাহবুবুর রহমান সহ ওয়ার্ড কাউন্সিলর মো: নিয়াজ মোর্শেদ, মো: শফিকুল ইসলাম মিন্টু, কাইসার জাহাঙ্গীর আকন্দ, শাম্মী আক্তার মিতু, নির্বাহী প্রকৌশলী মো: জহরুল হক, সহকারী প্রকৌশলী মো. আজহারুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রায় ছয় কোটি টাকা ব্যয়ে সেনবাড়ি রোড থেকে স্বপ্ন বিলাস পর্যন্ত ৯৭০ মিটিার আরসিসি দ্বারা উন্নয়ন ও ড্রেন নির্মাণ এবং সানকিপাড়া রেলগেট থেকে শেষ মোড় পর্যন্ত ২১০ মিটার আরসিসি দ্বারা সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।

আগামীনিউজ/মালেক