নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ ব্যবসায়ীকে অর্থদণ্ড

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি এপ্রিল ১৪, ২০২০, ১১:৪৩ পিএম

কলাপাড়ায় নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলা রাখায় ৯ ব্যবসায়ীকে ২৯ হাজার টাকা জরিমানা ও দন্ড প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে পৌরশহরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যান আদালত পরিচালনা করে এসব দোকানীকে অর্থদন্ড প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল।
 
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, নিষেধাজ্ঞা অমান্য করে সাপ্তাহিক হাটের দিন স্বাভাবিক সময়ের মতো দোকান খোলা রাখায় পৌরশহরের ইট ব্যবসায়ী পপি ট্রেডার্সকে ২ হাজার টাকা, লেপ-তোষকের দোকানী জাহাঙ্গীর হোনেকে ২ হাজার টাকা, হোটেল ব্যবসায়ী অভিরাম কর্মকারকে ৫ হাজার টাকা, স্বেের্নর দোকানী চঞ্চল কর্মকারকে ৫ হাজার টাকা, মুদি-মনোহরী ব্যবসায়ী নাজমুলকে ৩ হাজার টাকা, মিষ্টি দোকাণী শামীম মিয়াকে ৪ হাজার টাকা, টিনের ব্যবসায়ী আমিনুলকে ৩ হাজার টাকা, ওয়েলডিং ব্যবসায়ী ইসমাইলকে ৩ হাজার এবং টাইলস ব্যবসায়ী আনোয়ার হোসকে ২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। 
 
কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল জানান, উপজেলা প্রশাসন ১১ এপ্রিল থেকে সকল সাপ্তাহিক হাট বন্ধ ঘোষনা করেছে। তাই নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় এসব ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। 


আগামী নিউজ/ রাসেল কবির/ তামিম